চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর অফিসে অগ্নিসংযোগ

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নোঙর প্রতীকের একটি নির্বাচনী প্রচার অফিসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে প্রচার অফিসটি পুড়ে ভস্মীভূত হয়েছ যায়। ঘটনার পর থেকেই ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার শংকরবাটি ঈদগাহের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙর প্রতীকের প্রার্থী মাওলানা আব্দুল মতিনের নির্বাচনী প্রচার অফিসে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করলেও পুড়ে ছাই হয়ে যায় পুরো প্যান্ডেল ও ভেতরে থাকা প্রচার সামগ্রী ও অন্যান্য আসবাবপত্র। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিএনএম প্রার্থী আব্দুল মতিন অভিযোগ করে জানান, আমার প্রতিপক্ষরা ভোটারদের ভয়ভীতি দেখাতে মালামালসহ অফিসে অগ্নিসংযোগ করেছে। এছাড়া মহারাজপুরে মতিনের প্রচারযানের চালককে মাধররে করে তাড়িয়ে দিয়েছে ইউপি চেয়ারম্যান রাজন ও তার দলবল। রামকৃষ্টপুর এলাকায়ও ভাংচুর করা হয়েছে প্রচারযান এমন অভিযোগও করেন তিনি।

তিনি আরও বলেন, পৌর এলাকার অন্তত ২৫-৩০টি স্থানে তার পোষ্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে।বালিয়াডাঙ্গায় তার কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে। এমনকি কর্মীদের এলাকাছাড়াও করা হয়েছে। তিনি এসব ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, নির্বাচনী অফিসে খড়ে প্রথমে আগুন ধরে। সে আগুন থেকেই পুরো নির্বাচনী অফিস পুড়েছে। আগুন লাগার ঘটনাটি আমরা তদন্ত করছি। নোঙর প্রতীকের প্রার্থী
যদি অভিযোগ দেন তাহলে তদন্তের মাধ্যমে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply