নির্বাচনী প্রচারণায় যাচ্ছিলেন আ. লীগ নেতা, দুর্বৃত্তদের ছুরিকাঘাত

|

নওগাঁ করেসপনডেন্ট:

নওগাঁ-৬ আসনে নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

আহত নেতার নাম, চৌধুরী গোলাম মোস্তফা বাদল। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য। এ ঘটনায় শামীম হোসেন সামি নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ওমর ফারুক সুমনের নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে সাহেবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

নওগাঁ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী এডভোকেট ওমর ফারুক জানান, নির্বাচনের শুরু থেকেই বাদল আমাকে সমর্থন করে আসছিল। আজকেও একটি প্রচারণায় তার যাওয়ার কথা ছিল। কিন্তু পথেই তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। বিষয়টি আমরা জেলা রিটার্নিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি।

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম জানান, শনিবার সকালে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। আটক যুবকের বাড়ি নাটোর জেলায়। তাকে জিজ্ঞাসাবাদ পর ঘটনার বিস্তারিত জানা যাবে। 

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply