ভোটের চক্রান্তের সমুচিত জবাব ৭ জানুয়ারি: প্রধানমন্ত্রী

|

দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে চক্রান্ত হচ্ছে জানিয়ে এর সমুচিত জবাব আগামী ৭ জানুয়ারি দেয়া হবে, এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠের জনসভায় এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই নির্বাচন খুব শান্তিপূর্ণভাবে হতে হবে। এই নির্বাচন যাতে না হয় তা নিয়ে যে চক্রান্ত, তার সমুচিত জবাব ৭ জানুয়ারি নির্বাচনের মধ্য দিয়ে আমরা দেব। বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কেউ ছিনিমিনি খেলতে পারবে না।

শেখ হাসিনা বলেন, আমি উন্নয়নের কথা বলতে চাই না। যেটা হয়েছে সেটা আপনারা নিজেরাই জানেন। দেশটা বদলে গেছে এখন। আমরা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ করব।

বক্তব্যে তিনি বিএনপির সমালোচনাও করেন। বলেন, বিএনপি-জামায়াত আগুন দিয়ে মানুষ মারে। এটা বন্ধ করতে হবে। যারা নির্বাচন বানচালের চেষ্টা করে তাদের ধরিয়ে দিন। জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে।

এই জনসভার আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। এরপর যান কোটালীপাড়ায়। সঙ্গে ছিলেন বোন শেখ রেহানা-ও।

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ প্রধানমন্ত্রীর নির্বাচনী আসন। তাই নিজের জন্য ভোট চাইতে এলাকায় ছুটে যান শেখ হাসিনা। গোপালগঞ্জে নির্বাচনী প্রচারণা শেষে আওয়ামী লীগ সভাপতি মাদারীপুরে দলের জনসভায় বক্তব্য দেবেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply