টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই সাজঘরে সৌম্য

|

নিউজিল্যান্ডের মাটিতে প্রথম ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ জেতার পরে আত্মবিশ্বাসী বাংলাদশের দ্বিতীয় ম্যাচ ভেস্তে যায় বৃষ্টিতে। তবে এই ম্যাচ জিতলেও সিরিজ জয়ের স্বাদ পাবে টাইগাররা। আর হারলে ড্র হবে সিরিজ। তাই সিরিজের শেষ ও অঘোষিত ফাইনাল ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড অধিনায়ক মিশেল স্যান্টনার।

রোববার (৩১ ডিসেম্বর) বাংলাদেশ সময় ভোর ৬টায় মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশ।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে একটি পরিবর্তন এসেছে। পেসার তানজিম সাকিবের বদলে একাদশে ঢুকেছেন লেগি তানভীর ইসলাম। এছাড়া পায়ের ইনজুরিতে পড়া লিটন দাস ফিট না হওয়ায় শামীম হোসেন পাটোয়ারি এই ম্যাচেও আছেন একাদশে। অন্যদিকে কিউরা নেমেছে অপরিবর্তিত একাদশ নিয়েই।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারের তৃতীয় বলেই টিম সাউদিকে দারুন একটা চার মারেন সৌম্য। তবে পরের বলেই লেগ বিফোরের ফাঁদে কাটা পড়েন তিনি।

বাংলাদেশ একাদশ: রনি তালুকদার (উইকেটরক্ষক),সৌম্য সরকার, নাজমুল শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম পাটোয়ারি, শেখ মেহেদি, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তানভীর ইসলাম,মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ফিন অ্যালেন, ড্যারেল মিশেল, গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, জেমি নিশাম, মিশেল স্যান্টনার (অধিনায়ক), এডাম মিলনে, টিম সাউদি, ইশ শোধি, বেন সিয়ার্স।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply