হুড়োহুড়িতে ভেঙে পড়লো অনুপমের কনসার্টের গেট, আহত ৫

|

গেল কদিন ধরেই ব্যক্তিগত জীবন ও সাবেক স্ত্রীর নতুন করে বিয়ে নিয়ে আলোচনায় কলকাতার গায়ক অনুপম রায়। এবার তার অনুষ্ঠানে ঘটে গেল দুর্ঘটনা। গেট ভেঙে আহত হয়েছেন প্রায় ৫ জন।

হিন্দুস্তান টাইমসের খবরে জানানো হয়, দেগঙ্গা বইমেলায় ছিল গানের আয়োজন। গায়ককে দেখতে এতই ভিড় হয় যে, বইমেলার গেট ভেঙে পড়ে। ব্যারিকেড ভেঙে দর্শকরা ঢুকতে থাকে বইমেলা প্রাঙ্গণে। পরিস্থিতি বেসামাল হওয়ায় শেষপর্যন্ত অনুষ্ঠান বাতিল করা হয়। 

আয়োজকরা জানিয়েছেন, অনুপমের গান শুনতে হাজির হয়েছিলেন আনুমানিক ৩০ হাজারের মতো মানুষ।শ্রোতারা অতিউৎসাহী হয়ে যাওয়ায় দুর্ঘটনা ঘটেছে বলে জানান তারা। আহতদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গত কয়েকদিন ধরেই আলোচনা চলছে অনুপম নিয়ে। তা অবশ্য নিজের কোনো কাজের জন্য নয়। তার প্রাক্তন স্ত্রী পিয়া সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে ওঠেন তিনি। একাধিক পুরনো ভিডিও, ছবি, সোশ্যাল পোস্ট শেয়ার করে সমবেদনা জানাতে শুরু করে নেটিজেনরা।  

পিয়া ছিলেন অনুপমের দ্বিতীয় স্ত্রী। ২০১৫ সালের ৬ ডিসেম্বর গায়ক বিয়ে করেছিলেন পিয়াকে। দু’জন ছিলেন দীর্ঘদিনের বন্ধু। সেই বন্ধুত্বই পরে গড়ায় বিয়েতে। একাধিক অনুষ্ঠানে একসঙ্গে পারফর্মও করেছিলেন অনুপম- পিয়া।

এরপর ২০২১ সালের নভেম্বরে অনুপম টুইট করে জানিয়ে দেন, পিয়ার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। এও জানিয়েছিলেন, সারাজীবন দু’জন একে-অপরের বন্ধু হয়ে থাকবেন।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply