নির্বাচন বর্জনের আহ্বান এবি পার্টির

|

রাজধানীতে এবি পার্টির পথসভা। ২৮ ডিসেম্বরের ছবি: সংগৃহীত

প্রহসনের নির্বাচন বর্জন ও অবৈধ, স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে বিজয়নগর পানির ট্যাঙ্কের মোড়ে এক সমাবেশে এ আহ্বান জানান দলটির নেতাকর্মীরা।

নেতারা বলেন, দেশের ৯৫ ভাগ মানুষ গত দুইটি জাতীয় নির্বাচনে ভোট দিতে পারেনি। এবারও হাজার হাজার বিরোধী দলীয় নেতা-কর্মীকে জেলখানায় বন্দী রেখে একদলীয় জালিয়াতির ও তামাশার নির্বাচন করা হচ্ছে। দেশ এক ভয়ানক অর্থনৈতিক সংকটে নিপতিত উল্লেখ করে নেতারা বলেন, ব্যাংকগুলো সরকারী দলের লোক ও আওয়ামী সুবিধাভোগীদের হাতে লুট হয়ে গেছে। দ্রব্যমূল্য ক্রমাগত বাড়ছে এবং তা দেশের সকল সাধারণ মানুষের সাধ্যের বাইরে চলে গেছে। দুর্নীতির সকল সীমা ছাড়িয়ে লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে।

নেতারা আরও বলেন, এখন পরম সুখ ও ফুর্তিতে আছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। দেশের বাকি সকল মানুষ অভাবে আছে। মানুষ যে কষ্টে আছে, সেকথাও মুখ ফুটে বলতে পারছে না বলে দাবি করেন এবি নেতারা। বলেন, জনগণের রক্ত, ঘাম পানি করে দেয়া ভ্যাট ও ট্যাক্সের টাকা অপচয় করে এই প্রহসনের নির্বাচন জাতির সাথে একটি জঘন্য প্রতারণা। এই পাতানো ভোট চুরির নির্বাচন প্রত্যাখ্যান করার জন্য দেশবাসীকে আহ্বান জানিয়েছেন এবি পার্টির নেতারা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply