নেত্রকোণায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

|

হামলায় আহত এক সমর্থক হাসপাতালে চিকিৎসা নেন

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এর জেরে নাজিরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুলকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে কলমাকান্দার উপজেলার নাজিরপুর ইউনিয়নের চকপাড়া বাজারের চৌরাস্থা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (১ জানুয়ারি) ভোররাতে কলমাকান্দা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ঝুমা।

লিখিত অভিযোগে জানা যায়, সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুলের নির্দেশে রোববার ঝুমা তালুকদারের সমর্থকদের ওপর হামলা চালানো হয়। লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে তার কর্মী সমর্থকদের ওপর হামলা করা হয়। এ সময় তার সমর্থক আনোয়ার ভুঁইয়া, রাজু মিয়া, মামুন ভুঁইয়া, আ. গণি, জুলহাস মণ্ডল সাকি, কামরুজ্জামান আহত হন। তাদেরকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মো. লুৎফুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রাতেই মামলা নেয়া হয়েছে। পরে প্রধান অভিযুক্ত সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply