মায়ের জন্মদিনে যে উপহার দিলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

মায়ের জন্মদিনে প্রায় ৬ লাখ ডলার মূল্যের সুপার কার ‘পোরশে’ উপহার দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। যা দেখেই কাঁদতে থাকেন মা মারিয়া ডোলোরেস অ্যাভেইরা। যেই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এছাড়াও মাকে সারপ্রাইজ দিতে সৌদি আরব থেকে পাড়ি জমান পর্তুগালের মাদেইরাতে। মায়ের প্রতি রোনালদো তার ভালোবাসার বহিঃপ্রকাশ করতেই দিয়েছেন এমন উপহার।

ভিডিওটিতে দেখা যায়, আল নাসর তারকার বড় ছেলে রোনালদো জুনিয়র, সেই সারপ্রাইজটির কাছে নিয়ে যাচ্ছিলেন তার দাদিকে। এমন সময় নিজের আবেগকে ধরে রাখতে পারেননি ডোলোরোস। কাঁদতে কাঁদতে জড়িয়ে ধরেন রোনালদো জুনিয়রকে।

সামাজিক মাধ্যমে এই ভিডিওটি পোস্ট করেছেন রোনালদোর ছোট বোন কাটিয়া অ্যাভেইরো। ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, উপহারটা দামি বলে যে মা খুশি হয়েছেন এমন নয়। ছেলে মা-কে মনে রেখেছে সে কারণেই খুশি হয়েছেন তিনি। মা-বাবাকে সম্মান করুণ, শ্রদ্ধা করুণ, ভালোবাসুন, তাহলে আপনার দিনগুলোও ভালো কাটবে।

২০২৩ সালের ৩১ ডিসেম্বর ছিলো সিআরসেভেনের মায়ের ৬৯তম জন্মদিন। ৩০ ডিসেম্বর রাতে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরের হয়ে মাঠ মাতাচ্ছিলেন পর্তুগিজ স্টার রোনালদো। ম্যাচ শেষেই পর্তুগালের মাদেইরার উদ্দ্যেশ্যে রওনা হন রোনালদো। পৌঁছেই তার মায়ের হাতে তুলে দেন বিলাশ বহুল পোরশের চাবি।

এছাড়াও মায়ের জন্য একটি বার্থডে পার্টির আয়োজন করেন সিআরসেভেন। সেখানেও অনবরত কাঁদছিলেন তার মা। এসময় সিআরসেভেন মজা করে বলেন ‘এত কাঁদলে মেকআপ নষ্ট হয়ে যাবে’। এদিকে শুধু এ বছরই নয় ২০২২ সালে মায়ের জন্মদিনে তাকে মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছিলেন এই আল নাসর স্টার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply