শ্রেণিকক্ষে পাঠদানকালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন শিক্ষিকা

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ভূঞাপুরে শ্রেণিকক্ষে পাঠদানরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মোছা. রিনা আক্তার (৩৮) নামে এক স্কুল শিক্ষিকা। বুধবার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার অর্জুনা ইউনিয়নের উত্তর জগতপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে।

নিহত রিনা আক্তার ওই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার অর্জুনা ইউনিয়নের শুশুরা গ্রামের মো. মিজানুর রহমানের স্ত্রী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার জাহান বলেন, রিনা আক্তার শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের ক্লাস নিচ্ছিলেন। এ সময় হঠাৎ তিনি চেয়ার থেকে মেঝেতে পড়ে যান। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রধান শিক্ষক আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে তার দায়িত্ব পালন করার কথা ছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান জানান, হাসপাতালে নিয়ে আসার আগে তিনি মৃত্যুবরণ করেন। পরে তার সহকর্মী ও স্বজনরা মরদেহ বাসায় নিয়ে যান।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply