পঞ্চগড়ে নৌকার সমর্থকদের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ

|

পঞ্চগড় করেসপনডেন্ট:
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নৌকার দুই কর্মীর বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) শালবাহান ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমের উপর ভজনপুর-তেঁতুলিয়া মহাসড়কের উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পরে চেয়ারম্যানের কর্মী এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা সড়ক অবরোধ করে রাখেন। এ ঘটনার আধাঘণ্টা পর তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বী এবং তেঁতুলিয়া মডেল থানা ওসি সুজয় চন্দ্র রায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

স্থানীয়রা জানান, শালবাহান রোড এলাকায় ইউপি চেয়ারম্যান আশরাফুল আসার সাথে সাথে নৌকার কর্মী ইমদাদুল ও আনোয়ার গালিগালাজ শুরু করলেই তিনজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তিনজনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় চেয়ারম্যানের উপর দুজন মিলে হামলা করেন। তাৎক্ষণিক সেখান থেকে চেয়ারম্যান চলে যায়। পরে ওই এলাকার চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার লোকজন এসে সড়ক অবরোধ করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম বলেন, ইমদাদ ও আনোয়ায়ার নামে দুজন আমার উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেবো।

তেঁতুলিয়া  মডেল থানার ওসি সুজয় কুমার রায় জানান, শালবাহান রোড এলাকায় ট্রাক ও নৌকা মার্কার লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে দেখি ইউপি চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর লোকজন সড়ক অবরোধ করছেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে আলোচনা করেন। এরপর তার অবরোধ তুলে নেন।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বী জানান, দুপক্ষই মোখিকভাবে পরস্পরের উপর হামলার অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply