নৌকার সমর্থক হত্যা; ১০ জনকে আসামি করে থানায় মামলা

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি এলাকায় নৌকার সমর্থককে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে নিহত ডামিল সরকারের মা জয়তুননেছা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় এজহার নামীয়সহ ১০ জনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম। জানান, রাতে নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ইতোমধ্যে জড়িত বেশ কয়েকজনের নামও পুলিশের কাছে এসেছে জানিয়ে তিনি বলেন, তদন্ত ও আইনগত ব্যবস্থা নেয়ার স্বার্থে কারো নাম এখনই প্রকাশ করা যাচ্ছে না। তবে অবস্থান শনাক্ত করে জড়িতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

প্রসঙ্গত, বুধবার (৩ জানুয়ারি) রাতে সদর উপজেলার মুন্সীকান্দি গ্রামে নির্বাচনী প্রচারনা শেষে অবস্থানকালে মুন্সিগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থকদের ওপর গুলিবর্ষন ও মারধরের ঘটনা ঘটে।

ওই ঘটনায় নৌকার সমর্থক ডালিম সরকার গুলিবিদ্ধসহ দুইজন আহত হয়। রাতেই আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ডালিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তার মৃত্যু হয় তার। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সোহেল নামের আরও আরেকজন। 

আহত ও প্রত্যক্ষদর্শীদের দাবি, নৌকার মিছিলে অংশ নেয়া একই আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০-১২জন এ হামলার ঘটনা ঘটায়। 

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply