জনগণের স্বার্থ জলাঞ্জলি দিয়ে ক্ষমতায় গেলে গজব হবে: কর্নেল অলি

|

ফাইল ছবি

২০২৪ সালে মন্ত্রী হবার জন্য প্রস্তাব পেয়েছি, জনগণের স্বার্থ জলাঞ্জলি দিয়ে ক্ষমতায় গেলে গজব হবে এমন মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) কর্নেল অলি আহমদ। শুক্রবার (৫ জানুয়ারি) তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনে ড. কামাল হোসেনের ফাঁদে পড়ে বিএনপি ভোটে যায়। এতে আওয়ামী লীগ জিতে ক্ষমতা আরও পাকাপোক্ত করে।

ভোট বর্জনের আহ্বান জানিয়ে অলি আহমদ বলেন, বাংলাদেশকে বিদেশিদের হাতে বন্ধক দেয়া হয়েছে। প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করি না। জনগণ যাকে চায়, তারা পছন্দ অনুযায়ী ভোট দেবে। ভোটকেন্দ্রে যাওয়ার জন্য প্রত্যেকের ঘরে গিয়ে ভয় দেখানো হচ্ছে। ভোট কেন্দ্রে না গেলে মামলা হামলা করবে বলা হচ্ছে। গরীবদের ৫০০ ও ১ হাজার টাকা দেয়া হবে। সরকারি কর্মকর্তা যারা নির্বাচনী দায়িত্বে তাদেরকে বলা হয়েছে ৬০ শতাংশ ভোট কাস্ট করতে হবে। হাজার কোটি টাকা বিরতণ করা হচ্ছে। ঘরে বসে থাকুন, ভোট দেয়া থেকে বিরত থাকুন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপির অবস্থা হেফাজতের থেকে খারাপ হবে। জামায়াতের মতো অবস্থা করতে চেয়েছিলো ২৮ তারিখে। আব্দুর রাজ্জাক (কৃষিমন্ত্রী) বলেছে বিএনপিকে সাজা না দিলে ভোট করতে পারতো না। সবাইকে জেলে নিক্ষেপ করা হয়েছে। দেশকে ও দেশের জনগণকে বাঁচান। ভাগাভাগি বন্ধ করেন। নির্বাচনে অংশ নিয়ে ভোট দেয়া হলো দেশের আত্মহত্যা করা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply