ফরিদপুরে নৌকার ১৪টি নির্বাচনী ক্যাম্পে আগুনের অভিযোগ

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর-৩ (সদর) আসনে গতরাতে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও কয়েকটি ইউনিয়নের মোট ১৪টি নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

শুক্রবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় ফরিদপুর প্রেসক্লাব এর শামসুদ্দিন মোল্যা মিলনায়তে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাব বোসসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নৌকার প্রধান নির্বাচনী এজেন্ট অমিতাভ বোস। তিনি বলেন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও কয়েকটি ইউনিয়নের মোট ১৪টি নির্বাচনী ক্যাম্পে পেট্রোল ঢেলে আগুন দেয়া হয়েছে। এ সময় তিনি দাবি করেন, স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ শহরের বাইরে থেকে অপরিচিত লোকজন এনে বাসা ভাড়া করে রাখছে।

নৌকার প্রার্থী শামীম হক জানান, নির্বাচনের আর একদিন বাকি। এখন এই সন্ত্রাসী কার্যক্রম করে কী লাভ হলো। প্রচার-প্রচারণা বন্ধ, মানুষ নির্বাচনী ক্যাম্পে আসবে, বসবে। সেটাও তাদের সহ্য হলো না। আমি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছি, আপনাদেরও জানালাম। আমার মিডিয়া নাই, টাকা নাই, আমি অসহায়। দয়া করে আপনারা আপনাদের মিডিয়ার মাধ্যমে এই খবরটি দেশবাসীকে জানাবেন।

উল্লেখ্য, ফরিদপুর-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ছাড়াও ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র নির্বাচন করছেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ। এছাড়াও প্রার্থী আছে জাতীয় পার্টিও। রয়েছে বিএনএম, বাংলাদেশ কংগ্রেস ও বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী। এদের মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হচ্ছে নৌকা ও ঈগলের
মাঝে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply