স্যান্ডো গেঞ্জি আর হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির খানের জামাতা

|

ঢোল পিটিয়ে বিয়ের মঞ্চে এসে হাজির নূপুর শিখর। ছবি: হিন্দুস্তান টাইমস।

শেরওয়ানি কিংবা পাঞ্জাবি নয়। স্যান্ডো গেঞ্জি আর হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে এসে হাজির বর। এরপর সেই পোশাক পরেই করলেন বিয়ে। তারপর কণে জোর করে বরকে পাঠালেন গোসল করতে। এমন অদ্ভুত কাণ্ড ঘটেছে আমির খানের মেয়ে ইরা খান ও নূপুর শিখরের বিয়েতে। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর জানায়।

প্রতিবেদনে বলা হয়, বুধবার মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে আয়োজিত অনুষ্ঠানে বরের এমন অসাধারণ পোশাকের ছবি ও ভিডিও ছড়িয়ে পরে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিয়েটি ঘিরে অনেকেই মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

অনেকের মধ্যে প্রশ্ন জাগতেই পারে কেন বর স্যান্ডো গেঞ্জি আর হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে আসলেন? বাস্তবে নূপুর একজন ফিটনেস প্রশিক্ষক। ইরাকে বিয়ে করার জন্য প্রায় ৪ কিলোমিটার দৌড়ে বিয়ের স্থানে পৌঁছান তিনি।

নুপুরের বিয়ের লুক ঘিরে ফ্যাশন-ভিত্তিক ইনস্টাগ্রাম পেজ ডায়েট সাব্য ইনস্টাগ্রাম স্টোরিজে লিখে, সত্যিই অসাধারণ! নুপুরের পোশাক নিয়ে কেন এতো আলোচনা? ভিন্নধর্মী আয়োজন ছিল। নূপুর ও ইরার বিয়ে এটি। তারা যা চায় তাই করতে পারে।

এদিকে, ভক্তদের মধ্যে একজন ঠাট্টা করে লিখেন, পোশাক পরার জন্য নূপুরের সম্পূর্ণ অবহেলায় আমি হাসি থামাতে পারছি না।

আরেকজন ব্যক্তি বরের পোশাক সম্পর্কে টুইট করে লিখেন, ইরা ও নূপুরের বিয়ে বলিউডের বিয়ের ইতিহাসে সবচেয়ে অদ্ভুত একটি বিয়ে হিসাবে গণ্য হবে। এক কথায় ‘কাছা-বানিয়ান’ বিয়ে।

প্রসঙ্গত, বিয়েতে উপস্থিত ছিলেন আমিরের প্রথম পত্নী রিনা ও দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply