নাশকতা নিয়ে বিদেশি পর্যবেক্ষক-সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করলেন ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সারাদেশে শান্তিপূর্ণ ভোট হবে। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। বিদেশি পর্যবেক্ষক-সাংবাদিক যারা এসেছেন, তারাও নির্বাচন পর্যবেক্ষণ করবেন। আজ যে অপশক্তি নির্বাচন বর্জন করেছে, তাদের সন্ত্রাসী চরিত্রের প্রমাণ দেখা যাচ্ছে। বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের কাছে এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণও করেন তিনি।

তিনি আজ (৬ জানুয়ারি) নিজ নির্বাচনী এলাকায় সাংবাদিকদের ব্রিফিংয়ে এ কথা বলেন।

দেশব্যাপী বিভিন্ন নাশকতার সঙ্গে বিএনপির নির্বাচন বর্জনের আহ্বানের কোনো সম্পৃক্ততা আছে কিনা, তা তদন্ত করতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। একইসঙ্গে  তিনি বিএনপি-জামায়াতের গুজব ও প্রচারে বিভ্রান্ত না হয়ে জনগণকে নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, গভীর ক্ষোভ ও উদ্বেগের সাথে লক্ষ্য করা যাচ্ছে, ৭ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও তাদের দোসররা অগ্নিসংযোগসহ ব্যাপক সন্ত্রাসী তৎপরতা শুরু করেছে। তারা শুক্রবার ঢাকায় ট্রেনে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। নৃশংস এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করতে চায় বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

কানাডার এক রায়ের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি আবারও প্রমাণ করলো তারা একটি সন্ত্রাসী সংগঠন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভোট বর্জনের ডাক দিয়েছে এবং তারা প্রতিনিয়ত নির্বাচনকে সামনে রেখে অপপ্রচার করে যাচ্ছে। বাংলাদেশ কোনো অপশক্তির কাছে কখনও মাথা নত করেনি এবং ভবিষ্যতেও করবে না।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply