মেসিকে মিস করেন এমবাপ্পে, পিএসজিতে সম্মান পাননি এলএমটেন

|

ফাইল ছবি

বার্সার সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি টেনে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমিয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেখানে গিয়ে কোনোভাবেই নিজেকে মানাতে পারছিলেন না তিনি। পরিবেশ নতুন দর্শক আর নেইমার ছাড়া বাকি সতীর্থদের সাথেও খাপ খাইয়ে নিতে পারেননি এলএমটেন।

গুঞ্জন ছিল পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে বনিবনা হচ্ছিলো না মেসির। এই আগুনে ঘি ঢালা হয় যখন ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপের স্বাদ পায় আর্জেন্টিনা। এতেই পিএসজি সমর্থকদের চোখের কাটা হয়ে ওঠেন মেসি। এমনকি বিদায়ী ম্যাচেও দর্শকদের কাছ থেকে দুয়ো শুনতে হয়েছিলো এই ফুটবল জাদুকরকে।

তবে এবার ভিন্ন কারণে খবরের শিরোনামে মেসি-এমবাপ্পে। সম্প্রতি পিএসজি ও মেসিকে নিয়ে এমবাপ্পে করেছেন বিস্ফোরক এক মন্তব্য। জানিয়েছেন ফরাসি ক্লাবটিতে কখনোই যথাযথ সম্মান পাননি আর্জেন্টাইন অধিনায়ক।

এমবাপ্পে বলেন, আমরা এমন এক মানুষকে নিয়ে কথা বলছি, যিনি ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। মেসির মত ফুটবলার দল থেকে চলে যাবে এটা সবচেয়ে খারাপ সংবাদ। কিন্তু আমি জানি না, লিও পিএসজি ছাড়ার পর কেন ফ্রান্সের সবাই এত খুশি হয়েছে। কিন্তু সবকিছু যেভাবে শেষ হলো সত্যি এটা খুব লজ্জাজনক। সব সম্মান মেসির প্রাপ্য, তবে ফ্রান্সে সে যথাযথ সম্মান পায়নি।

সর্বোচ্চ ৮ বারের ব্যালন ডি অর জয়ী মেসি এখন খেলছেন যুক্তরাষ্ট্রে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতে। সেখানে গিয়ে তিনি যে খুশি আছেন, তার প্রমাণ পারফরম্যান্সেও ফুটে উঠেছে। মেসিকে মিস করেন কি এমবাপ্পে? এই প্রশ্নের উত্তরে এমবাপ্পে বলেন, লিওকে আমি সবসময় মিস করবো। আমার মতো ফরোয়ার্ড বল নিয়ে দৌঁড়াতে পছন্দ করে। ফাঁকা জায়গা খুঁজি। মেসি যদি দলে থাকে, তাহলে নিশ্চিত আমি বল পাবো। মেসির সঙ্গে খেলা বরাবরই আনন্দের ব্যাপার।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply