হবিগঞ্জে জেলা নির্বাচন অফিসসহ বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ

|

স্টাফ করেসপনডেন্ট, হবিগঞ্জ:

হবিগঞ্জ জেলা নির্বাচন অফিসসহ শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে আওয়ামী লীগের নির্বাচনী অফিস। আগুন দেয়া হয়েছে দুইটি মোটর সাইকেলেও।

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যার পর থেকেই একের পর একটি ককটেল বিষ্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এ সময় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ, র‍্যাব ও বিজিবির সদস্যরা। এ ছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

জানা গেছে, সন্ধ্যার পরপরই শহরের ২নং পুল এলাকায় জেলা নির্বাচন অফিস কার্যালয়ের সামনে পরপর দুইটি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। এ সময় নির্বাচন অফিসসহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শায়েস্তানগর এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে শায়েস্তানগর রোডে আগুন জ্বালিয়ে এবং ককটেল বিষ্ফোরণ করে বিক্ষোভ করে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

পইল রোডে ভাঙচুর করা হয় আওয়ামী লীগের নির্বাচনী অফিস। আগুন দেয়া হয় দুইটি মোটরসাইকেলে। শায়েস্তানগর ছাড়াও তিনকোনা পুকুর পাড় ও উমেদনগর রোড এলাকায় একের পর এক ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। এসব ককটেল বিষ্ফোরণের কারণে স্থানীয় ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ করে দেন।

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম বলেন, যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ র‍্যাব ও বিজিবির সদস্যরা সার্বক্ষণিক শহরের গুরুত্বপুর্ণ এলাকা টহলে রয়েছেন। এ ছাড়াও বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply