সিলেটে বিএনপির লিফলেট বিতরণ

|

স্টাফ করেসপনডেন্ট, সিলেট:

দ্বাদশ জাতীয় নির্বাচন প্রত্যাখ্যান করে সিলেটে গণসংযোগ কর্মসূচি পালন করেছে বিএনপি। বুধবার (১০ জানুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলটির চেয়ারপার্সনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে নগরীর আম্বরখানা এলাকায় এ কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা৷

এসময় সড়কে থাকা সাধারণ মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করেন তারা। লিফলেট বিতরণকালে জেলা ও মহানগর বিএনপি ও অংগসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আরিফুল হক চৌধুরী বলেন, ৭ জানুয়ারির পাতানো নির্বাচন জনগণ বর্জন করেছে।ভোটকেন্দ্রে না যাওয়ায় সাধারণ মানুষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এ সময় আগামী দিনে সরকার পতনের জন্য আরও নতুন কর্মসূচী দেয়ার কথাও বলেন তিনি।

এদিকে, দেশের জনগণ আওয়ামী লীগকে লাল কার্ড দেখিয়েছে, তাই ক্ষমতাসীনদের পালানো ছাড়া কোনো পথ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। জনগণ ভোট বর্জন করেছে এই মর্মে ধন্যবাদ জানিয়ে বুধবার রাজধানীর গুলশান এলাকায় লিফলেট বিতরণ করেছেন এই বিএনপি নেতা। এসময় তিনি বলেন, শেখ হাসিনা গণতান্ত্রিক প্রস্থানের পথ হারিয়েছেন, তাই পালানো ছাড়া কোনো পথ নেই।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply