দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, পলাতক স্বামী

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সকালে টঙ্গী পশ্চিম থানা পুলিশ মুদাফা বাগ বাড়ি এলাকা থেকে আসমা আক্তার (৩৫) নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে। তিনি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার গান্দরগান্দা গ্রামের মো. ইমান আলীর মেয়ে। অন্যদিকে অভিযুক্ত আমিনুল ইসলাম (৪২) একই থানার সাউথপাড়া গ্রামের পানজোর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাতে পারিবারিক কলহের জেরে স্বামী আমিনুলের সাথে কথা কাটাকাটি হয় আসমার। পরে ভোরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে যায় আমিনুল। সকালে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের স্বাজনরা জানান, স্বামী আমিনুল ইসলাম সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। মঙ্গলবার কারখানা থেকে বেতন পায় আসমা আক্তার। রাতে বেতনের টাকা নিয়ে আসমার সাথে ঝগড়া হয় আমিনুলের। সকালে আমিনুলের বড় বোন আলেহা আক্তার তাদের ঘরে গিয়ে আসমাকে বিছানার উপর নিথর অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, আমিনুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply