পাবনায় পেট্রোল পাম্পে ভয়াবহ আগুন; এক ঘণ্টা পর নিয়ন্ত্রণে

|

পাবনা প্রতিনিধি:
পাবনা শহরের রাধানগর এলাকায় ফরিদ ফিলিং স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জ্বালানীবাহি একটি লরি এসে পেট্রোল পাম্পে তেল খালাস করছিল। তেল খালাসের মাঝে হঠাৎ করে আগুন ধরে যায়। এ সময় লরির চালক পেট্রোল পাম্প থেকে গাড়ি চালিয়ে সড়কের উপরে নিয়ে দ্রুত নেমে যায়। ততক্ষণে পেট্রোল পাম্প ও লরিতে আগুন ধরে যায়।

খবর পেয়ে পুলিশ,  র‍্যাব সদস্য এবং ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক ঘন্টার চেষ্টায় সন্ধ্যা সাতটা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শী জানান সিগারেটের আগুন থেকে পাম্পে আগুনের সূত্রপাত হয়।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শারফুল আহসান ভূঁইয়া বলেন, খবর পাওয়ার পরপরই আমাদের পাবনার তিনটি ইউনিট কাজ শুরু করে। পরে আটঘরিয়ার একটি ও ঈশ্বরদীর গ্রিনসিটির আরও একটি ইউনিট কাজ করে সোয়া ৭টার পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুন লাগার প্রকৃত কারণ তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply