ধারে বরুশিয়া ডর্টমুন্ডে ফিরলেন সানচো

|

ছবি: সংগৃহীত

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। পুরনো ঠিকানা বরুশিয়া ডর্টমুন্ডে ফিরলেন ইংলিশ ফুটবলার জেডন সানচো। মৌসুমের বাকি সময়ের জন্য ধারে জার্মান দলটিতে খেলবেন ম্যানচেস্টার ইউনাইটেডের ২৩ বছর বয়সী এই উইঙ্গার।

২০২১ সালে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ৭ কোটি ৩০ লাখ পাউন্ডে তাকে কিনে নিয়েছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে রেড ডেভিলসদের হয়ে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন তিনি। কোচ টেন হাগের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় জায়গা হারান মূল একাদশে।

২৬ আগস্টের পর ইউনাইটেডের জার্সিতে কোন ম্যাচ খেলা হয়নি সানচোর। ইংলিশ ক্লাবটির হয়ে ৮২ ম্যাচ খেলে করতে পেরেছেন মাত্র ১২ গোল। এর আগে ক্যারিয়ারের সুবর্ণ সময় পার করেছেন জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডে। ক্লাবটির হয়ে চার মৌসুমে ১৩৭ ম্যাচ খেলে করেছিলেন ৫০ গোল। পুরনো ক্লাবে আবারও ফিরতে পেরে দারুণ খুশি জেডন সানচো।

সানচো বলেন, আজ যখন ড্রেসিং রুমে এলাম, তখন মনে হচ্ছিল ‘বাড়িতে এসেছি’। এই ক্লাবের সবকিছুই আমি জানি, সবসময় এখানকার ভক্তদের সঙ্গে আমি খুব ঘনিষ্ঠ ছিলাম এবং ক্লাবের দায়িত্বে যারা আছেন, কখনোই তাদের সঙ্গে আমার যোগাযোগ ছিন্ন হয়নি।

তিনি আরও বলেন, আমার সতীর্থদের আবার দেখতে, মাঠে নামতে, হাসিমুখে ফুটবল খেলতে, গোলের জোগান দিতে, গোল করতে এবং চ্যাম্পিয়নস লিগের যোগ্যতা অর্জনে দলকে সহায়তা করতে আমার তর সইছে না।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply