হেলিকপ্টারে করে খেলতে এলেন ওয়ার্নার

|

ছবি: সংগৃহীত

মাত্র ক’দিন আগেই সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নিজের শেষ টেস্ট খেলেছিলেন ডেভিড ওয়ার্নার । সেই এসসিজি মাঠেই আবার প্রত্যাবর্তন করলেন হেলিকপ্টারে চড়ে, এবার টার্গেট বিগ ব্যাশ। এবারের ফেরাটা হলো ভিন্ন আদলে। অনেকটা সিনেমার নায়কদের মতো।

অস্ট্রেলিয়ান সময় বিকাল ৫টার কিছু আগে হেলিকপ্টারে চড়ে স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারসহ মাঠে প্রবেশ করেন ঠিক যেখানে লেখা ছিলো ‘থ্যাঙ্কস ডেভ’। হেলিকপ্টার থেকে নেমে সেভেন ক্রিকেটের ধারাভাষ্যকার গ্রেগ ব্লিউয়েটকে সাক্ষাৎকার দেন তিনি।

সাক্ষাৎকারে ডেভিড ওয়ার্নার বলেন, ভ্রমণটা ভালো ছিলো, দারুণ একটি দিনে উপর থেকে সিডনিকে দেখলাম। একটি কাজে এসেছিলাম। ভাইয়ের বিয়েতে অসাধারণ এক অনুষ্ঠান ছিল। সেটি কোনরকম সেরেই এসেছি।

সিডনির দুই নাম করা দল সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডার্সের মুখোমুখি লড়াইয়ে আগে এভাবে মাঠে এসেছিলেন তিনি। এটি ছিল তার মৌসুমের প্রথম ম্যাচ। তবে ঘুরে-ফিরেই এসেছে জাতীয় দল প্রসঙ্গ।

জবাবে ওয়ার্নার বলেন, গত সপ্তাহ অস্ট্রেলিয়া দলের জন্য দারুণ মূহুর্ত ছিল। গত ১৮ মাসে যা অর্জন করেছি তার একটা উদযাপন ছিল।

বিগ ব্যাশের পয়েন্ট টেবিলে কোণঠাসা ওয়ার্নারের দল সিডনি থান্ডার্স। সেখান থেকে দলকে উদ্ধারের দায়িত্ব তার।

হেলিকপ্টারে করে টি-টোয়েন্টি লিগের ম্যাচে যাওয়ার ঘটনা অস্ট্রেলিয়ান ক্রিকেটে নতুন ঘটনা। এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে চট্টগ্রামে গিয়েছিলেন পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply