ভোলায় নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় সবজি বিক্রেতাকে হত্যা

|

ভোলা করেসপনডেন্ট:

ভোলায় এক নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় মো. আব্দুর রব (৫৫) নামে এক সবজি বিক্রেতাকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. সুজন ৪০ নামের একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ভোলা পৌর ৪ নম্বর ওয়ার্ডের চরনোয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রব সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদুর চর গ্রামের মো. ফজলে রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে এক নারী পথচারী তার সন্তানকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন। এ সময় সুজন ওই নারীর পথরোধ করে তাকে উত্যক্ত করে। পরে নারীর চিৎকারে সবজি বিক্রেতা আব্দুর রব ছুটে এসে প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে সুজন তার হাতের ক্রাচ দিয়ে সবজি বিক্রেতার মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্থানীয়রা সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ভোলা মডেল থানার উপ-পরিদর্শক মো. ঈমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সুজন নামে একজনকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এছাড়াও এ ঘটনায় নিহতের পরিবার থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply