টলিউডের ‘ফ্ল্যাশব্যাক’-এ শবনম বুবলি

|

শবনম বুবলি, কৌশিক গঙ্গোপাধ্যায় ও সৌরভ দাস। ছবি: সংগৃহীত

ঢালিউডের গণ্ডি পেরিয়ে এবার টলিউডে পা রাখছেন চিত্রনায়িকা শবনম বুবলি। আট বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী। রাশেদ রাহার নির্মাণে ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় কাজ করছেন তিনি। সিনেমায় বুবলির সঙ্গে রয়েছেন ওপার বাংলার দুই জনপ্রিয় অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও সৌরভ দাস।

ছবিতে ‘শ্বেতা’ নামে এক তরুণ নির্মাতার চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা বুবলিকে। সিনেমার গল্পে দেখা যাবে, অঞ্জন (কৌশিক গাঙ্গুলী) নামে থিয়েটারের এক ডাকসাইটে অভিনেতার সঙ্গে ভবঘুরে ডিকে (সৌরভ দাস) ও ফিল্মমেকার শ্বেতার দেখা হয়। পাহাড়ের প্রেক্ষাপটে তাদের যাপিত দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।

‘ফ্ল্যাশব্যাক’-এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহার সঙ্গে যৌথভাবে সিনেমার কাহিনিও লিখেছেন নির্ঝর। ছবিটির প্রযোজনায় রয়েছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট ও বিগ আর এন্টারটেইনমেন্ট।

চিত্রনাট্যকার খায়রুল বাসার নির্ঝর জানান, ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে। কলকাতায় চলছে শুটিং। চলতি বছরেই ‘ফ্ল্যাশব্যাক’ বড় পর্দায় মুক্তি পাবে।

প্রসঙ্গত, ছবিটির নির্মাতা রাশেদ রাহা। এর আগে বহু টিভি নাটক বানিয়েছেন। ২০১৯ সালে শাকিব খানকে নিয়ে ‘নোলক’ নামে একটি ছবির নির্মাণ শুরু করলেও প্রযোজক-পরিচালকের দ্বন্দ্বে শেষ পর্যন্ত ছবিটি থেকে সরে যান তিনি। এবার টলিউডের ছবি নির্মাণ করছেন রাশেদ রাহা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply