গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল স্কুলছাত্রের

|

ছবি: নিহত স্কুলছাত্র সজিব বেপারী

শরীয়তপুর করেসপনডেন্ট:

শরীয়তপুরের ভেদরগঞ্জে উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের শনিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী সজিব বেপারী (১৫) চরভাগা ইউনিয়নের মধ্যঢালী কান্দি এলাকার খোরশেদ বেপারীর ছেলে। সে বেপারীকান্দি চরভাগা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। এছাড়া দুর্ঘটনায় সজিবের সাথে থাকে তার চাচাতো ভাই রিয়াদও গুরুতর আহত হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে সজিব ও তার চাচাতো ভাইসহ মোটরসাইকেলযোগে মধ্যঢালী কান্দি থেকে শনিকান্দি এলাকায় যাচ্ছিল। এ সময় সজিব দ্রুত গতিতে মোটরসাইকেলটি চালাচ্ছিল। পথিমধ্যে তারা শনিকান্দি এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা আহত রিয়াদকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসা জন্য ঢাকায় প্রেরণ করেন।

সখিপুর থানার ওসি মাসুদুর রহমান বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply