যাত্রাবাড়ীতে কাভার্ডভ‍্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

|

ফাইল ছবি

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর যাত্রাবাড়ীর চৌরাস্তা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মো. রবিউল ইসলাম (৪৭) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান ও চালককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিউল পিরোজপুরের মঠবাড়িয়া থানা এলাকার আব্দুস সাত্তার ফকিরের ছেলে। তিনি যাত্রাবাড়ীর কাজলার ভাঙ্গাপ্রেস এলাকায় হাজী বারেক মিয়ার বাড়ি ভাড়া থাকেন।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক ( এসআই) মো. ইকবাল হুসাইন খান বলেন, রবিউল মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। দ্রুতগতির কাভার্ডভ্যানটি মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাড়া বাড়ির কেয়ারটেকার শাজাহান মিয়া জানান, নিহত ওই ব্যবসায়ী বিভিন্ন কোম্পানিতে গিফট আইটেম সাপ্লাই দিতেন।প্রতিদিনের মতো শনিবার সকালেও তারা দুজন একসাথে চা খান। এরপর তিনি মোটরসাইকেল নিয়ে কাজের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন। পরে তাদেরকে থানা থেকে মারা যাওয়ার বিষয়টি জানানো হয়।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply