সানিয়াই মালিকের সাথে সম্পর্ক ছিন্ন করেছে দাবি তার বাবার

|

ফাইল ছবি

সামাজিক মাধ্যমের ‘হট’ টপিক এখন টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। কেননা তাদের বিচ্ছেদের খবর না আসতেই জানা গেছে নতুন করে বিয়ের পিঁড়িতে বসেছেন শোয়েব। প্রশ্ন জেগেছে আদৌ কি বিচ্ছেদ হয়েছিলো সানিয়া আর শোয়েবের? নাকি ডিভোর্স না দিয়েই অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন মালিক?

অবশেষে মিলেছে সেসব প্রশ্নের উত্তর। মেয়ের বিবাহিত জীবনের বর্তমান অবস্থা নিয়ে সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে মুখ খুলেছেন সানিয়ার বাবা ইমরান মির্জা। জানান মালিক নয়, সানিয়াই সম্পর্ক ছিন্ন করেছেন।

সানিয়ার বাবা ইমরান মির্জা বলেন, এটি একটি ‘খুলা’ ছিল। যার অর্থ কোনো মুসলিম নারী একতরফাভাবে তার স্বামীকে তালাক দেয়া। সানিয়া সেটাই করেছে। সে মালিককে ডিভোর্স দিয়েছে।

রীতি অনুযায়ী তালাক আর খুলা’র মধ্যে খুব বেশি পার্থক্য নেই। যখন একজন পুরুষ তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তখন সেটিকে বলা হয় তালাক। আর একজন মুসলিম নারী যখন তার স্বামীর কাছ থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তখন সেটিকে বলা হয় ‘খুলা’।

সানিয়া বা শোয়েব তাদের বিচ্ছেদের কথা না জানালেও ইমরান মির্জার কথায় স্পষ্ট হয়েছে, সানিয়া অনেক আগেই শোয়েবের সঙ্গে ধর্মীয় রীতি অনুসারে বিবাহবিচ্ছেদ ঘটিয়েছেন।

এর আগে, ২০১০ সালে ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ক্রীড়াক্ষেত্রের দুই তারকা সানিয়া মির্জা ও শোয়েব মালিক। একপুত্র সন্তানও রয়েছে তাদের। দু’দিন আগেই সামাজিক মাধ্যম থেকে মালিকের সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেছিলেন সানিয়া। বোঝাই যাচ্ছিলো তাদের বিচ্ছেদ আসন্ন।

এর মধ্যে শোয়েব মালিক তৃতীয় বিয়ে সেরেছেন। নতুন স্ত্রীর সাথে তোলা বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দোয়াও চেয়েছেন মালিক।

আরও পড়ুন: তৃতীয় বিয়ে শোয়েব মালিকের, নতুন স্ত্রী অভিনেত্রী

গেল বছরেই নিজের ক্যারিয়ারের ইতি টেনেছেন ভারতের সেরা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। ২০ বছরের ক্যারিয়ারে তিনি জিতেছেন ৪৩টি শিরোপা। বিপরীতে এখনও ক্রিকেট খেলা চালিয়ে যাচ্ছেন ৪১ বছর বয়সী ক্রিকেটার শোয়েব মালিক।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply