একদিনের জন্য লিভারপুলের কোচ হচ্ছেন ক্যানসার আক্রান্ত এরিকসন!

|

ফাইল ছবি

কোচিং ক্যারিয়ারের বয়স ৩০ বছর। কাজ করেছেন বিশ্বের বড় বড় ক্লাবের সাথে। তার অধীনেই খেলেছেন ল্যাম্পার্ড, জেরার্ড, বেকহ্যাম, রুনিদের মতো কিংবদন্তি ফুটবলাররা। ২০০৬ বিশ্বকাপে যার অধীনে খেলেছিল ইংল্যান্ডের গোল্ডেন জেনারেশন। হ্যা, কথা হচ্ছে কিংবদন্তি সুইডিশ কোচ সভেন গোরান এরিকসনের।

শুধু ইংল্যান্ডই নয়; কোচ ছিলেন বেনফিকা, রোমা, লাতসিও ও ম্যানচেস্টার সিটির মতো ক্লাবের। কিন্তু কখনও কাজ করা হয়নি নিজের পছন্দের ক্লাব লিভারপুলের সাথে। তাই তো জীবনের শেষ সময়ে এসে লিভারপুলের কোচ হওয়ার স্বপ্নের কথা জানালেন ক্যানসার আক্রান্ত এই কিংবদন্তি কোচ।

এরিকসন বলেন, আমার বাবা এখনও বেঁচে আছেন এবং তিনি লিভারপুলের ভক্ত। আমিও লিভারপুলের ভক্ত এবং সবসময়ই লিভারপুলের ভক্ত ছিলাম। তাই আমি সবসময় লিভারপুলের ম্যানেজার হতে চেয়েছি এবং এটা কখনও সম্ভব না জানি। এরপরও আমি লিভারপুলের ভক্ত।

ক্যানসার আক্রান্ত সাবেক এই ইংল্যান্ড ম্যানেজারের ইচ্ছার কথা জানতে পেরে তাকে লিভারপুলে আসার আমন্ত্রণ জানিয়েছেন ইয়ুর্গেন ক্লপ। তার ইচ্ছাকে সম্মান জানিয়ে একদিনের জন্য তিনি লিভারপুলের কোচের পদ ছাড়তে চান। সেই একদিনের জন্য লিভারপুলের কোচ হবেন এরিকসন।

ইয়ুর্গেন ক্লপ বলেন, এরিকসনকে লিভারপুলে আসার আমন্ত্রণ জানাচ্ছি। সে যদি চায়, তাহলে একদিনের জন্য আমার চেয়ারে বসে সে লিভারপুলের ম্যানেজার হতে পারবে।

/এনকে/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply