ভোলায় ট্রলারডুবিতে বাবা-ছেলে নিখোঁজ

|

ভোলা করেসপনডেন্ট:

ভোলার ইলিশায় একটি মালবাহি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলারে থাকা ৭ ব্যবসায়ীর মধ্যে ৫ জন জীবিত উদ্ধার হয়েছেন।তবে এখনো নিখোঁজ রয়েছেন মো. রাজ্জাক সরদার (৬২) ও তার ছেলে পারভেজ (২৮)।

নিখোঁজ বাবা-ছেলে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের চর সুলতানী গ্রামের বাসিন্দা। তাদের উদ্ধারে কাজ করছেন কোস্টগার্ড, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ও ডুবুরী টিম।

জীবিত উদ্ধার হওয়া ব্যবসায়ীরা জানান, তারা রোববার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ভোলার মনপুরা উপজেলার কাজির চর এলাকা থেকে একটি ট্রলারে করে ভাঙ্গারী মালামাল বোঝাই করে উলানিয়ার উদ্দেশ্যে রওনা হন তারা। রাত আনুমানিক দেড়টার দিকে ভোলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়নের জংশন এলাকার মেঘনা নদীতে আসলে হঠাৎ স্রোতের মুখে পড়ে ট্রলারটি ডুবে যায়। এসময় তারা চিৎকার করে নদীতে লাফিয়ে পড়েন। পরে স্থানীয় জেলেরা ৫ জনকে উদ্ধার করে নিয়ে আসেন।

এ বিষয়ে ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, খবর পেয়ে তারা কোস্টগার্ড, ফায়ার সার্ভিস জানিয়েছেন। কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ সদস্যরাসহ ডুবুরী টিম নিখোঁজদের উদ্ধারের জন্য কাজ করছেন। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারে কাজ চলছে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply