যশোরে চলন্ত স্কুলবাসে আগুন

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোর শহরে বকচর এলাকার যশোর-খুলনা মহাসড়কে চলন্ত অবস্থায় একটি স্কুলবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জানুুয়ারি) রাত ৮টা ১০ মিনিটের দিকে মহাসড়কের কোল্ড স্টোর মোড়ে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৮টার দিকে কোল্ড স্টোর মোড়ে চলন্ত অবস্থায় দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজের একটি বাসের পেছনে আগুন জ্বলতে দেখা যায়। গাড়িতে চালক ও হেলপার বাদে আর কেউ ছিল না। আগুনে বাসের সবকয়টি আসন পুড়ে গেছে। এ ঘটনায় পুরো রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

গাড়িটির চালক শহিদুল ইসলাম বলেন, গাড়িটি শংকপুর বাস টার্মিনাল থেকে মেরামত করে ফিরছিলাম। পথিমধ্যে হুশতলা মোড়ে হঠাৎ গাড়িটির পেছনের কাঁচ ভেঙ্গে পড়ে। পরে বাসের পেছনে আগুন দেখতে পাই।

যশোর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল বলেন, প্রাথমিকভাবে বাসের ব্যাটারি ও অন্যান্য যন্ত্রাংশ পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এতে কোন ত্রুটি পাওয়া যায়নি। তবে কীভাবে আগুন লেগেছে তা তদন্তের পর জানা যাবে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (অপারেশন) পলাশ বিশ্বাস বলেন, তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। বর্তমানে সড়কটি যানজটমুক্ত রয়েছে।

/আরএইচ/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply