বিপিএল শেষ মালিকের, বরিশালের হয়ে খেলবেন শেহজাদ

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুন বরিশালের হয়ে খেলেছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। তবে ঢাকা পর্ব শেষে দল যখন পরবর্তী গন্তব্য সিলেটে, হঠাৎ দুবাইয়ে উড়াল দিয়েছেন পাক এই ক্রিকেটার। জানা গেছে, এবারের আসরে আর দেখা যাবেনা পাকিস্তানি তারকা শোয়েব মালিককে। তার পরিবর্তে আহমেদ শেহজাদকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল।

ব্যক্তিগত কারণে মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতেই দুবায়ের উদ্দেশে ঢাকা ছেড়েছিলেন মালিক। সেখান থেকে সিলেট পর্বে বরিশালের ২৭ জানুয়ারির ম্যাচের আগে দলে যোগ দেয়ার কথা ছিল ৪১ বছর বয়সী অলরাউন্ডারের। তবে ছুটি কাটাতে যাওয়া শোয়েব মালিক বিপিএলে আর ফিরবেন না। ফরচুন বরিশাল সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মালিক এবারের বিপিএলে তিন ম্যাচ খেলে যথাক্রমে ১৭*, ৫ ও ৭ রান করেছেন।

বল হাতে রংপুর রাইডার্সের বিপক্ষে দলটির অধিনায়ক নুরুল হাসান সোহানের উইকেট নিয়েছিলেন তিনি। এক ওভার বোলিং করে দিয়েছিলেন ৯ রান। দ্বিতীয় ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেননি তিনি। খুলনা টাইগার্সের বিপক্ষে একই ওভারে ১৮ রান দেন মালিক। তারপর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচটিতে বলই করার সুযোগ পাননি তিনি। দলের ভারসাম্য আনতেই মূলত শেহজাদকে স্কোয়াডে ভিড়িয়েছে বরিশাল।

দলের ভারসাম্য আনতে শোয়েব মালিকের জায়গায় আহমেদ শেহজাদকে স্কোয়াডে ভিড়িয়েছে বরিশাল। এছাড়া ক্যারিবিয়ান ক্রিকেটার কাইল মায়ার্সকেও আনতে যাচ্ছে বরিশাল। তিনিও দ্রতই যোগ দেবেন দলে। বরিশালের পরের ম্যাচ আগামী শনিবার, চট্টগ্রামের বিপক্ষে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply