টস জিতে ফিল্ডিংয়ে রংপুর, খেলছেন সাকিব

|

ছবি: সংগৃহীত

টেবিল টপার খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব। যেখানে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স। চোখের সমস্যায় ডাক্তার দেখাতে সিঙ্গাপুর গিয়ে বিপিএলের এক ম্যাচ মিস করা সাকিব আল হাসান ফিরছেন এ ম্যাচ দিয়ে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় মাঠে গড়াবে ম্যাচটি। বিপিএলে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে খুলনা টাইগার্স। দলটি রয়েছে টেবিলের শীর্ষে। অপরদিকে দুই ম্যাচ থেকে একটি জয় ও একটি হার নিয়ে টেবিলের তিনে রয়েছে রংপুর।

গত ২৪ জানুয়ারি রাতে দেশে ফিরে গতকাল রাতে সাকিব সিলেটে দলের সঙ্গে যোগ দেন। শারীরিকভাবে স্বস্তি বোধ করায় আজ নেমে গেলেন ম্যাচ খেলতে। তবে ঢাকা পর্বের শেষ ম্যাচে সিলেটের বিপক্ষে সাকিব না থাকলেও অভাব বুঝতে দেননি বাবর আজম। আজমতউল্লাহ ওমরজাইকে সঙ্গে নিয়ে অপরাজিত ৮৬ রানের জুটি গড়েন এই ব্যাটার। নিজে করেন ব্যক্তিগত ৫৬ রান। রোমাঞ্চকর জয় এনে দিয়ে মাঠ ছাড়েন।

রংপুর রাইডার্স একাদশ: বাবর আজম, রনি তালুকদার, ব্রেন্ডন কিং, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক ও উইকেটকিপার), শামীম পাটোয়ারী, মোহাম্মদ নবী, আজমতউল্লাহ ওমরজাই, শেখ মেহেদী, হাসান মাহমুদ, রিপন মন্ডল।

খুলনা টাইগার্স একাদশ: আনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, মাহমুদুল হাসান জয়, শাই হোপ (উইকেটকিপার), আফিফ হোসেন, ফাহিম আশরাফ, হাবিবুর রহমান সোহান, মুকিদুল ইসলাম মুগ্ধ, ওশানে থমাস, নাসুম আহমেদ ও নাহিদুল ইসলাম।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply