মাছ বিক্রি করছিলেন ২ চাচাতো ভাই, নিয়ন্ত্রণহীন মাইক্রোবাস কেড়ে নিলো প্রাণ

|

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দ্রুতগামী একটি মাইক্রোবাস চাপায় হরেন চন্দ্র দাস ও প্রতাপ চন্দ্র দাস নামে দুই মাছ বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত পাঁচজন। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোবিন্দগঞ্জ-গাইবান্ধা নাকাইহাট ভায়া সড়কের ধর্মপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হরেন চন্দ্র দাস (৪৫) উপজেলার উত্তর ধর্মপুর গ্রামের নরেন চন্দ্রের ছেলে এবং প্রতাপ চন্দ্র দাস (২৭) একই গ্রামের মহেন্দ্র চন্দ্রের ছেলে। তারা দুইজন সম্পর্কে চাচাতো ভাই। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ধর্মপুর বাজারে হরেন ও প্রতাপসহ কয়েকজন জেলে মাছ বিক্রি করছিলেন। এ সময় গোবিন্দগঞ্জ থেকে আসা একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মাছ বিক্রেতাসহ কয়েকজনকে চাপা দেয়। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক প্রতাপ চন্দ্র ও হরেন চন্দ্রকে মৃত্যু ঘোষণা করেন।

এছাড়া আহত আইজাল সরদার (৬৭), তোহা মিয়া (৫৫), আজাদুল ইসলম (৪৫), বিজেন চন্দ্র (৩৮) ও আশরাফ সরকারকে (৬৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গোবিন্দগঞ্জ ওসি মো. শামছুল আলম শাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার পরপরই মাইক্রোবাসটি রেখে চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply