উয়েফা বসের মন্তব্যের উত্তর দিলেন গার্দিওলা; কবে ফিরছেন হালান্ড?

|

ছবি: সংগৃহীত।

উয়েফা প্রধান আলেকজান্ডার সেফেরিনকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার পরামর্শ দিয়েছেন পেপ গার্দিওলা। বলেলেন, আত্মপক্ষ সমর্থনের অধিকার রয়েছে ম্যানসিটির। এর আগে অর্থনৈতিক নীতি ভাঙার অভিযোগে সিটিকে দুই বছরের নিষেধাজ্ঞা দিয়েছিল উয়েফা। তবে তা টিকেনি খেলাধুলার উচ্চ আদালত কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্টের সামনে। পুরনো সেই ইস্যু নিয়ে উয়েফা বচের খোঁচার পরে এবার তার উত্তরও দিয়েছেন গার্দিওলা

মূলত, ম্যানসিটির বিপক্ষে আনা অভিযোগগুলো প্রতিষ্ঠিত না হওয়ায় উঠে যায় নিষেধাজ্ঞার বিষয়টি। এই ঘটনার পর উয়েফা প্রেসিডেন্ট আলেকজান্ডার সেফেরিনের সাথে কথার লড়াই শুরু হয় পেপ গার্দিওলার। পুরনো ঘটনা টেনে এনে পরিস্থিতি ঘোলাটে করেন সেফেরিন। এক সাক্ষাৎকারে তিনি বলে বসেন, সিটির বিপক্ষে নেয়া উয়েফার সিদ্ধান্তই সঠিক ছিল। পাল্টা জবাবে উয়েফা বসকে আইনি প্রক্রিয়ার প্রতি শ্রদ্ধাশীল থাকার পরামর্শ দিয়ে পেপ বলেন, একজন আইনজীবী হিসেবে উয়েফা প্রধানকে অবশ্যই সংযত হওয়া উচিত। আইনি প্রক্রিয়ার প্রতি সর্বোচ্চ শ্রদ্ধাশীল থাকা প্রয়োজন। উয়েফাতে তার কাজ করার ক্ষেত্র অনেক। তার জানা উচিত আত্মপক্ষ সমর্থনের অধিকার ম্যানসিটির আছে।

সাক্ষাৎকারে গার্দিওলা কথা বলেছেন আরলিং হালান্ড প্রসঙ্গেও। ইনজুরির কারণে এফএ কাপে টটেনহ্যামের বিপক্ষে এই নরওয়েজিয়ানকে পাওয়া না গেলেও দ্রুতই মাঠে ফেরার বিষয়ে আশাবাদী এই স্প্যানিয়ার্ড কোচ। বললেন, দলে ফেরার অপেক্ষায় আছে হালান্ড। অনুশীলন ক্যাম্পে ভালোই ছিল সে। কয়েক সেশন অনুশীলন করলেও একেবারে তা নিখুঁত ছিল না। হালান্ডের জন্য আমাদের আরও কিছু সময় অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, গার্দিওলার অধীনে নতুন বছরে দারুণ ছন্দে আছে ম্যানচেস্টার সিটি। সব প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচে অপরাজিত আছে সিটিজেনরা।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply