নিউ ইয়র্কে বসেছে ‘পেট গালা’

|

নিউ ইয়র্কে বসেছে পোষ্য কুকুরদের আড়ম্বরপূর্ণ আয়োজন ‘পেট গালা’। রেড কার্পেটে চোখ ধাঁধানো সাজে হাজির কুকুর’রা। হলিউডের জনপ্রিয় সব তারকাদের পোষাকে সাজানো হয়েছে তাদের। শনিবার (২৭ জানুয়ারি) এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম মায়ামি নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, জমকালো নানা সাজে রানওয়েতে হাটছে নানা জাতের কুকুর। কেউ সেজেছে জেনিফার লোপেজ, কেউ সেজেছে রিহানা, কেউ আবার সেজেছে বিয়ন্সে। মূলত অ্যানিমেল রেসকিউ বিষয়ক সচেতনতা তৈরিতে ‘মেট গালা’র আদলে প্রতি বছর হয় এ আয়োজন। এবার চলছে ১১তম আসর।

নকশাকার অ্যান্থোনি রুবিও বলেন, প্রথমে মানুষ আমাকে জিজ্ঞেস করতো, কেন আমি কুকুরের জন্য জামা বানাই। আমার উত্তর ছিলো, ‘মানুষ যদি ক্যামেরার সামনে নিজেকে সুন্দর করে উপস্থাপন করতে পারে, সাজতে পারে। তাহলে কুকুর কেন নয়? শুধু কুকুর নয়, বিড়াল এমনকি বানরের জন্যও পোষাক বানাই আমি। পুরো ব্যাপারটাই আসলে উপভোগের ও মজার।’

উল্লেখ্য, ২০১২ সালে কানাডীয় সঙ্গীত শিল্পী কারলি রে জেসপসনের জনপ্রিয় গান ‘কল মি মেবি’র আদলে ‘অ্যাডপ্ট মি মেবি’ নামে একটি ক্যাম্পেইন করেছিলেন নকশাকার অ্যান্থোনি রুবিও। যা ব্যাপক ভাইরাল হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply