গাজীপুরে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ ভাই ও ভাতিজার বিরুদ্ধে

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর: 

গাজীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে কলেজ শিক্ষক ভাইকে পিটিয়ে হত্যা হত্যার অভিযোগ ওঠেছে তার ছোট ভাই ও দুই ভাতিজার বিরুদ্ধে। রোববার (২৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ভাই ও ভাতিজারা পলাতক রয়েছেন।

নিহতের নাম রেজা সাঈদ আল মামুন (৫৫)। তিনি কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন তিনি।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সকালে রেজা সাঈদ আল মামুন অন্যান্য দিনের মতো কলেজে যান। দুপুরের পর তিনি কলেজ থেকে বাড়ি ফিরেন। দুপুরের খাবার খেয়ে বাড়ির পাশে একটি খেতে জমে থাকা আগাছা পরিস্কার করে এবং আইল কাটছিলেন তিনি। কাজ করা অবস্থায় পিছন দিক থেকে হঠাৎ তার ছোট ভাই মজিবুর ও তার ছেলে সুমন ও সেজান লাঠিশোঠা দিয়ে মারধর করে গুরুতর জখম করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে তাকে হাসাপতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। 

খবর পেয়ে রাত ৮ টার দিকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করেছে কালিয়াকৈর থানা পুলিশ। 

নিহতের মেয়ে সুমাইয়া শাহরিন বলেন, তারা পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার বাবাকে হত্যা করেছে। এর আগেও কয়েকবার তার বাবার ওপর তারা হামলা করেছে বলেও জানান তিনি।

এ বিষয়ে কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম বলেন, জমিজমা বিরোধকে কেন্দ্র করে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। নিহতের শরীরে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply