উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নারী ও মা যশোর থেকে উদ্ধার

|

ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নারী ও তার মাকে খুলনা মেডিকেল চত্বর থেকে তুলে নেয়ার ৪ ঘণ্টা পর যশোরের কেশবপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। যদিও পুলিশের দাবি, অপহরণ নয়, স্বজনদের সাথে স্বেচ্ছায় গিয়েছিলেন মা ও মেয়ে। তবে ক্যামেরার সামনে কথা বলেননি ওই নারী কিংবা তার মা।

রোববার (২৮ জানুয়ারি) যশোর থেকে রোববার রাত সাড়ে ১০টার দিকে মা ও মেয়েকে খুলনার সোনাডাঙ্গা থানায় নেয়া হয়। কিছুক্ষণ পর তাদের ছেড়ে দেয়া হয়। এর আগে রোববার বিকেলে খুলনা মেডিকেল চত্বর থেকে মাইক্রোবাসে করে ওই নারী ও তার মাকে তুলে নিয়ে যায় একদল লোক। এ সময় উপস্থিত মানবাধিকার কর্মী ও সাংবাদিকরা বাধা দেয়ার চেষ্টা করলেও ঠেকাতে পারেননি। মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে শারীরিক পরীক্ষা শেষে বের হওয়ার পরই ঘটে এই ঘটনা।

পুলিশ ঘটনাস্থল থেকে অপহরণে নেতৃত্বদানকারী হিসেবে অভিযুক্ত রুদাঘরা ইউপি চেয়ারম্যান গাজী তৌহিদুজ্জামানকে আটক করে থানায় নেয়। তৌহিদুজ্জামান ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের চাচাতো ভাই। ওই নারীর অভিযোগ, উপজেলা চেয়ারম্যান এজাজ বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে। বিয়ে করতে অস্বীকৃতি জানালে, মামলা করার সিদ্ধান্ত নেন তিনি। এ কারণে শারীরিক পরীক্ষার জন্য শনিবার রাতে ভর্তি হন খুলনা মেডিকেলে। তবে ধর্ষণের অভিযোগে এখনও কোনো মামলা হয়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply