তুরাগে নির্মাণাধীন ভবন থেকে মাথায় রড পড়ে শ্রমিকের মৃত্যু

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর তুরাগ থানার নলভোগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে মাথায় রড পড়ে মো. হেলাল (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল সোয়া ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হেলালকে হাসপাতালে নিয়ে আসা বড় ভাই বেল্লাল বলেন, আমার ভাই তুরাগের ১২ নাম্বার সেক্টরের নলভোগ রূপ মিয়ার নির্মাণাধীন ভবনে কাজ করে। কাজ করার সময় সে ভবনের নিচ দিয়ে মালামাল নিয়ে যাওয়ার সময় হঠাৎ উপর থেকে তার মাথার উপর একটি রড পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় আমার ভাই আর বেঁচে নেই। সে নির্মাণাধীন ওই ভবনেই থাকতো । তার বাড়ি বরিশাল জেলার মনপুরা থানার চরগোলিয়া গ্রামে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তুরাগ থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply