‘মা’ ডেকে সিএনজিতে উঠিয়ে শিক্ষার্থীর শ্লীলতাহানি, বৃদ্ধ গ্রেফতার

|

অভিযুক্ত আমির হোসেন (৭০)।

‘মা’ ডেকে এক শিক্ষার্থীকে সিএনজিতে তুলে শ্লীলতাহানির অভিযোগে আমীর হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) এ বিষয়ে অভিযোগ পেয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গতকাল তেজগাঁও থানার বিজয় সরণি মোড়ে সিএনজির ভেতর এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী আজ থানায় অভিযোগ জানালে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার শিকার নারীর বয়স ২৭। তিনি রাজধানীর বেসরকারি একটি ভাষা শিক্ষা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

জানা গেছে, গতকাল বিকেলে ওই শিক্ষার্থী বাসায় ফেরার জন্য ফার্মগেটে অপেক্ষা করছিলেন। এ সময় আমীর হোসেন যাত্রীবেশে সিএনজিতে ছিলেন। ঘটনাক্রমে ওই শিক্ষার্থী সিএনজি ঠিক করতে গেলে অভিযুক্ত আমীর তাকে (শিক্ষার্থী) ভাড়া শেয়ার করে যৌথভাবে সিএনজিতে যাবার প্রস্তাব দেন।

যৌথভাবে গেলে ভাড়া কম লাগবে এমন হিসেব করে রাজি হন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এছাড়া ৭০ বছর বয়সী ওই বৃদ্ধ তাকে ‘মা’ ডাকায়, তিনিও আরও আশ্বস্ত হয়েছিলেন।

কিন্তু গাড়িতে উঠেই বৃদ্ধ আমীর শিক্ষার্থীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। পরে, যৌথভাবে ভাড়া শোধের কথা থাকলেও আমীর নিজেই পুরো ভাড়া দিয়ে দেন। একইসাথে ওই শিক্ষার্থীর সঙ্গে মোবাইল নাম্বারও আদান-প্রদান করে। ভুক্তভোগী তখন ভয়ে ও লোকলজ্জায় কাউকেই কিছু বলতে পারেননি।

তবে, আজ বিকেলে আমির হোসেন আবারও তাকে ফোন দেয় এবং একসাথে যাবার প্রস্তাব দেয়। পরে ভুক্তভোগী শিক্ষার্থী পুলিশে অভিযোগ করলে তেজগাঁও থানার ফার্মগেট মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে আমির হোসেনকে গ্রেফতার করা হয়।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply