প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ত্রিপুরাবাসীর অভিনন্দন

|

আখাউড়া করেসপনডেন্ট:

টানা চতুর্থবারের মতো বিজয় লাভ এবং পঞ্চম বারের মতো দেশের প্রধানমন্ত্রীর দায়িত্বভার গ্রহণ করায় শেখ হাসিনাকে ভারতের ত্রিপুরা রাজ্যবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানী আগরতলার মুক্তধারা অডিটোরিয়ামে ‘ভারত-বাংলাদেশ সম্প্রীতি যাপন সন্ধ্যা’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ত্রিপুরাবাসী।

আগরতলার একেবি টেলিভিশন ও বহুমাত্রিক সংবাদ সংস্থা আরশি কথার সহযোগিতায় এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ‘অভিনন্দন ও শুভেচ্ছা’ স্মারক তুলে দেওয়া হয় আগরতলাস্থ বাংলাদেশ সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদের হাতে।

ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ জানান, গত ১৫ বছরে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন, অগ্রযাত্রা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধুবাদ জানিয়ে ভূয়সী প্রশংসা করেন রাজ্যের আলোচকরা। আগামী দিনে বাণিজ্যিক প্রসার ও বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে সহযাত্রী এবং ভারতের বন্ধুত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন অনুষ্ঠানে আসা অতিথিরা।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply