বিপজ্জনক অবস্থায় আছে পাকিস্তান ক্রিকেট: সাবেক কোচ আর্থার

|

ফাইল ছবি

বেশ বিপজ্জনক অবস্থায় আছে পাকিস্তান ক্রিকেট- এমনটিই মনে করছেন সদ্য সাবেক টিম ডিরেক্টর ও সাবেক প্রধান কোচ মিকি আর্থার। দেশটির ক্রিকেটের অবস্থান এখন হতাশাজনক ও দুঃখজনক বলেও মন্তব্য করেছেন তিনি। গত মাসে আনুষ্ঠানিকভাবে পদত্যাগের পর এই প্রথম পাক ক্রিকেট নিয়ে মুখ খুলছেন আর্থার।

দলটি নিয়ে মিকি আর্থার বলেন, সব সময়ই পাকিস্তান দলটিকে অনুসরণ করে যাবো। তবে এভাবে বিদায়ের পর পাকিস্তান ক্রিকেটকে নিয়ে উৎসাহ, তৃষ্ণা আর আবেগ কিছুটা কমেছে ঠিকই। সত্যি বলতে, পাকিস্তান ক্রিকেট খুবই হতাশাজনক একটা জায়গায় আছে এখন। অনেক মেধা আছে সেখানে। শুধু মেধাবী নয়, বিশ্বমানের কিছু খেলোয়াড়ও আছে। তবে নিজেদের মেলে ধরতে যে কাঠামোগত সহায়তা প্রয়োজন সেটি তাদেরকে দেয়া হচ্ছে না।

পাকিস্তান ক্রিকেটের দায়িত্ব থেকে সরে গেলেও দেশটির ক্রিকেটের খোঁজখবর রাখেন এই সাবেক। পাকিস্তানের দায়িত্ব পালনের সময় ডার্বিশায়ারেরও কোচ ছিলেন আর্থার। পাকিস্তান দলের সঙ্গে পুরোটা সময় না থাকলেও অনলাইনে দেখভাল করতেন তিনি। বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার পর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে টিম ডিরেক্টর ও প্রধান কোচের দায়িত্ব দেয়া হয় মোহাম্মদ হাফিজকে। হাফিজের অধীনে অজি ও কিউইদের কাছেও ধবধোলাই হয়েছে পাকিস্তান।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply