জরায়ুর ক্যান্সারে নয়! পুনমের মৃত্যু নিয়ে ফাঁস হলো নতুন তথ্য

|

বলিউডের বিতর্কিত মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। অভিনয়ের চেয়ে তিনি বিতর্কিত ছিলেন, নানা মন্তব্য ও কর্মকাণ্ডের জন্য। তবে ভক্তদের অবাক করে গতকাল পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। মৃত্যুর বিষয়ে প্রথমে জরায়ুর ক্যান্সারের কথা বলা হলেও এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা।

এদিকে, এখনও তার মৃত্যু নিয়ে মুখ খুলছে না পরিবারের সদস্যরা। এমন পরিস্থিতিতে পুনমের মৃত্যু ঘিরে যে ধোঁয়াশা তৈরি হয়েছে। বেশ কিছু ভারতীয় গণমাধ্যম দাবি করছে, জরায়ুর ক্যানসারে নয়, বরং অতিরিক্তি মাদকসেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের! এই নিয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করার কথাও জানিয়েছে একটি মিডিয়া।

এ ছাড়া পুনমের দেহরক্ষী আমিন খানের বক্তব্য যেন এই সন্দেহের পালে দিয়েছে নতুন হাওয়া। আমিনের বক্তব্য, ৩১ জানুয়ারিও রোহিত শর্মার সাথে ফটোশ্যুট করেছে। সে সময় তাকে বেশ ফিট অ্যান্ড ফাইন দেখাচ্ছিল। অসুস্থতার কোনো লক্ষণ দেখা যায়নি। এ বিষয়টি তিনি মানতে পারছেন না বলে জানান। বলেন, পুনমের বোনের সাথে তিনি কথা বলবেন।

প্রসঙ্গত, সাহসী সাজপোশাক কিংবা সোজাসাপ্টা কথায় বারবার বিতর্কে জড়িয়েছেন পুনম পাণ্ডে। বলিউডে তাকে কন্ট্রোভার্সি কুইনও বলা হত। কিন্তু নিজের শর্তে জীবন বাঁচা এমন একজন প্রাণোচ্ছ্বল মেয়ে কীভাবে নিঃশব্দেই এত শারীরিক কষ্ট ভোগ করে চলে গেল, তাতে বলিউড হতবাক। প্রথমে অনেকেই ভেবেছিলেন হয়তো আবার নতুন কোনো বিতর্ক তৈরির জন্য এসব খবর ছড়াচ্ছেন এই তারকা। কিন্তু পরে তার ম্যানেজার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply