বাণিজ্য মেলা: ভালো বিক্রির দেখা পেয়ে সন্তুষ্ট বিক্রেতারা

|

প্রায় অর্ধেকটা সময় পার করে বেশ জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। ছুটির দিনগুলোতে ক্রেতা-দর্শনার্থীর ঢল নামছে মেলা প্রাঙ্গণে। ভালো বিক্রির দেখা পেয়ে বিক্রেতারাও বেশ খুশি।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) বাণিজ্য মেলার ১৪তম দিন চলছে। ছুটির দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীরা মেলায় আসতে শুরু করেছেন। কেউ আসছেন বন্ধুদের সঙ্গে, কেউ পরিবারের সদস্যদের নিয়ে আসছেন। তাদেরকে আকৃষ্ট করতে স্টল মালিকরাও দিচ্ছেন নানা অফার ও মূল্যছাড়।

মেলায় ঘুরে দেখা গেছে, দেশীয় হস্তশিল্পের পণ্য, ইলেকট্রনিক্স পণ্য ও গৃহস্থালী পণ্যের স্টল-প্যাভিলিয়নগুলোতে ক্রেতা-দর্শনার্থীদের বাড়তি ভীড়। আয়োজকদের ভাষ্য, মেলায় আজ অন্তত লক্ষাধিক ক্রেতা-দর্শনার্থীর আগমন হবে।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি শুরু হয় এবারের মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে মেলা। সাপ্তাহিক ছুটির দিনে খোলা থাকে রাত ১০টা পর্যন্ত। মেলায় প্রবেশমূল্য জনপ্রতি ৫০ টাকা। আর শিশুদের টিকিটের মূল্য ২৫ টাকা। মেলায় যাতায়াতের সুবিধার জন্য আছে বিআরটিসির দোতলা বাসের বিরতিহীন বিশেষ সার্ভিস। ফার্মগেট থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত জনপ্রতি বাসভাড়া ৭০ টাকা আর কুড়িল বিশ্বরোড থেকে ৩৫ টাকা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply