টি-টোয়েন্টি দলে ফিরলেন রিয়াদ

|

ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম দুই ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘদিন পর বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ফিরেছেন অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। এছাড়াও দলে অন্তর্ভুক্ত হয়েছে আনামুল হক বিজয়, তাইজুল ইসলাম ও নাঈম শেখ। বাদ পড়েছেন রনি তালুকদার, শামীম পাটোয়ারী, আফিফ হোসেন এবং তানভীর। নতুন মুখ আলিস আল ইসলাম। তবে কোনো ফরম্যাটেই নেই সাকিব আল হাসান এবং তামিম ইকবাল।

 ২০২২ সালের এশিয়া কাপের পর এবারই প্রথম টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। আগামী ৪ মার্চ থেকে শুরু শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সবকটি ম্যাচই হবে সিলেটে। ওয়ানডে সিরিজ পুরোটা হবে চট্টগ্রামে। এই সিরিজ শুরু ১৩ মার্চ।

টি-টোয়েন্টি স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, আনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদি হাসান, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও আলিস আল ইসলাম।

প্রথম দুই ম্যাচের ওয়ানডে স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক),আনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply