বাবার মতো দেশের কল্যাণে কাজ করতে চান আ. লীগের মনোনয়নপ্রত্যাশী সোনিয়া

|

গণভবন প্রাঙ্গণে যমুনা গ্রুপের পরিচালক শারিয়াত তাসরিন সোনিয়া।

বাবার মতো দেশের কল্যাণে কাজ করতে চান বলে জানিয়েছেন দেশের খ্যাতনামা প্রতিষ্ঠান যমুনা গ্রুপের পরিচালক শারিয়াত তাসরিন সোনিয়া। তিনি যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের কন্যা।

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শারিয়াত তাসরিন সোনিয়া। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন প্রাঙ্গণে তিনি গণমাধ্যমকে এ কথা জানান।

শারিয়াত তাসরিন সোনিয়া বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশকে আরও এগিয়ে নিতে প্রতিনিয়ত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন সরকারপ্রধান। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর পাশে থেকে তার হাতকে শক্তিশালী করতে চাই।

প্রসঙ্গত, এবারের সংসদে সংরক্ষিত নারী আসনের প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সাক্ষাৎকারে বসেন দলের সভাপতি শেখ হাসিনা। আজ সকালে গণভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে মনোনয়নপ্রত্যাশীরা গণভবনে প্রবেশ করতে থাকেন। ৪৮ আসনের বিপরীতে এবার আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ১ হাজার ৫৪৯ জন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply