আমির খানের রিল কন্যার মৃত্যু

|

২০১৬ সালে মুক্তি পেয়েছিল বলিউডের মিস্টার পারফেকশনিস্টখ্যাত আমির খানের সিনেমা ‘দঙ্গল’। ব্লকবাস্টার হিট হওয়া সেই ক্রীড়াভিত্তিক সিনেমার গল্পে ছিল হরিয়ানার ফোগাট-বোনদের লড়াইয়ের কাহিনী। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান। পর্দায় ধরা দিয়েছিলেন মহাবির সিং ফোগাট এর চরিত্রে। তার দ্বিতীয় মেয়ে ববিতার কিশোরীবেলার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি ভাটনগর। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাত্র ১৯ বছর বয়সে মারা যান সেই সুহানি।

ভারতীয় প্রথম সারির বেশকিছু গণমাধ্যমে জানা যায়, সম্প্রতি পা ভেঙে হাসপাতালে ভর্তি ছিলেন সুহানি। দিল্লীর এইমস হাসপাতালে তাকে চিকিৎসার জন্য রাখা হয়। এরজন্য বেশ কিছু ওষুধ খেতে হয়েছিল তাকে। সেটির পার্শ্বপ্রতিক্রিয়া শুরু হলে শরীরে পানি জমতে থাকে তার। ওজন অস্বাভাবিকভাবে বেড়ে যায়। সেই থেকেই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা সক্রিয় ছিলেন না সুহানি। তার মৃত্যুর পর বছর দুয়েক আগের পোস্টে নেটিজেনরা তার আত্মার শান্তি কামনা করে মন্তব্য করছে। একজন লিখেছেন, যদি প্রয়োজন হয়, তাহলেই ওষুধ নেয়া উচিত এবং তা পরিমানমত।

সুহানির মৃত্যু নিয়ে ফিল্মফেয়ার’র টুইট

দঙ্গল সিনেমায় সুহানির অভিনয় দর্শক ও সমালোচকদের মন জয় করেছিল। এরপর বেশ কয়েকটি বিজ্ঞাপনে তাকে দেখা যায়। কাজ করেছেন মডেল হিসেবেও। তবে পড়াশোনায় মন দিতে অভিনয় থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন। সুহানি জানিয়েছিলেন, পড়াশোনা শেষ করে আবারও তিনি অভিনয়ে ফিরতে চান।

উল্লেখ্য, সুহানির জন্মস্থান হরিয়ানা রাজ্যের ফরিদাবাদে। সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply