এমবাপ্পেকে নিয়ে ভাবার সময় নেই রিয়ালের: আনচেলত্তি

|

চলতি মৌসুমে পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে কিলিয়ান এমবাপ্পের। এরইমধ্যে প্যারিসের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে এই ফরাসি তারকার ক্লাব ছাড়ার খবর। এমবাপ্পে নিজেই ক্লাব কর্তৃপক্ষকে সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে দাবি গণমাধ্যমগুলোর।

মৌসুম যায়; মৌসুম আসে তবে এমবাপ্পের নতুন ঠিকানা নিয়ে কৌতুহল যেন শেষ হয় না। সবশেষ দলবদলেও জল কম ঘোলা হয়নি এই ফরাসি ফরোয়ার্ডকে নিয়ে। গত কয়েক বছরে একাধিকবার চেষ্টা করেও এমবাপ্পেকে নিজেদের ডেরায় নিতে ব্যর্থ হয়েছে রিয়াল মাদ্রিদ। এবারও সম্ভাব্য ঠিকানা হিসেবে ঘুরে ফিরে আসছে স্প্যানিশ দলটির নাম।

তবে এ বিষয়ে এবার প্রশ্ন এড়িয়ে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ ম্যানেজার কার্লো আনচেলত্তি। বলেছেন, তাদের ভাবনায় এখন কেবল মৌসুমের বাকি ম্যাচগুলো।

কার্লো আনচেলত্তি বলেন, কী ঘটছে তা আমি দেখছি ও শুনছি। আমি পরিস্কারভাবে বুঝতে পারছি এটি সাংবাদিকদের জন্য বেশ গুরুত্বপূর্ণ বিষয়। তবে আমাদের জন্য এখন জরুরি- কেবল নিজেদের খেলা নিয়ে ভাবনা। এমবাপ্পেকে নিয়ে ভাবার সময় এখন নয়।

পিএসজির পোশাকে ফ্রান্স তারকা এমবাপ্পে

আগামী মৌসুমে এমবাপ্পেকে দলে চান কি-না এমন প্রশ্নও পাশ কাটিয়ে যান রিয়াল বস। বলেন, সফলভাবে লিগ শেষ করাটাই আমাদের লক্ষ্য। আমরা শিরোপা জিততে চাই। এজন্যই কাজ করে থাকি। পরের মৌসুমে কী হবে তা নিয়ে আলোচনার সময় এখন নয়। পরিকল্পনার জন্য হাতে এখনও অনেক সময় আছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply