বিমানে উড়ে ঢাকায় টিম হোটেলে উঠেছেন মোস্তাফিজ

|

ছবি: সংগৃহীত

দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেলেন মোস্তাফিজুর রহমান। মাথায় বলের আঘাত পাওয়া পেসার চট্টগ্রামের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন আছেন ঢাকায় টিম হোটেলে। আপাতত সেখানেই চলবে চিকিৎসার পরবর্তী প্রক্রিয়া। মোস্তাফিজের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত জানা যাবে ২৩ ফেব্রুয়ারি। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোস্তাফিজের চোটের সবশেষ পরিস্থিতির কথা জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল। 

তিনি বলেন, গতকাল রাতে মোস্তাফিজুর রহমানের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করা হয়। বিমান ভ্রমণের ছাড়পত্র পাওয়ার পর তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকায় টিম হোটেলে পাঠানো হয়েছে।

গ্রুপপর্বের শেষ ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেই ম্যাচে মোস্তাফিজের খেলা প্রসঙ্গে ফিজিও সজল বলেন, তার ক্ষত এখন সেরে ওঠার পথে। আগামী তিন দিন ড্রেসিং করবো আমরা। এরপর আগামী ২৩ ফেব্রুয়ারি নিউরোসার্জনের পরামর্শ নেয়া হবে।

গত রোববার সকালে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় আহত হন মোস্তাফিজ। তখন পাশাপাশি নেটে ব্যাট করছিলেন লিটন দাস ও ম্যাথিউ ফর্ড। মোস্তাফিজ ও নেট বোলাররা বল করছিলেন তাদের। নিজের বোলিং শেষে ফেরত আসার সময় পাশের নেট থেকে ফর্ডের শট এসে লাগে মোস্তাফিজের মাথার বাম পাশে। এ সময় তার মাথা থেকে রক্ত পড়তে দেখা যায়। প্রাথমিক শুশ্রূষা দেয়ার পর দ্রুত হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করানো হয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply