অভিনেতার ৪ সদস্যের পরিবার, সবাই আলাদা ধর্মে বিশ্বাসী

|

অভিনেতা বিক্রান্ত ম্যাসি (ছবি: সংগৃহীত)

সম্প্রতি ব্লকবাস্টার হিট হওয়া হিন্দি সিনেমা ‘টুয়েলভথ ফেল’। দর্শক ও সমালোচকদের মন জয় করার পাশাপাশি অভিনেতা বিক্রান্ত ম্যাসির ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় সিনেমাটি। সিনেমাটির গল্পের মত বাস্তবেও বিক্রান্ত খুব স্বচ্ছল পরিবারে থেকে উঠে আসেননি। মুম্বাইয়ের এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম তার। মা-বাবা ও ভাইকে নিয়ে সংসার অভিনেতার। তবে পরিবারের ৪ জন পালন করেন ৪টি ভিন্ন ধর্ম।

বিক্রান্তের বাবার পরিবার ও পূর্বপুরুষরা খ্রিস্টান ধর্মাবলম্বী হলেও তার মা এসেছেন শিখ পরিবার থেকে। তারা দু’জনেই নিজেদের পরিবারের ধর্মই পালন করে থাকেন। অভিনেতার ভাই মাত্র ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নিজের নামও পরিবর্তন করে রাখেন মঈন। বিক্রান্ত বলেন, আমার ভাই যখন ধর্ম পরিবর্তনের কথা বলেছিল, তখন বাবা তাতে অসম্মতি দেননি। বলেছিলেন, এই পদক্ষেপ তোমাকে যদি শান্তি দেয়, তবে তুমি তাই করো। তবে বিক্রান্ত নিজে হিন্দু ধর্মের রীতিনীতি মানেন।

উল্লেখ্য, পরিবারের ৪ সদস্যের ঐশ্বরিক বিশ্বাসে মতভেদ থাকলেও নিজেদের অভ্যন্তরীণ সৌহার্দ্য ও সম্প্রীতিতে কোনো সমস্যা নেই। চলতি মাসের ৮ তারিখ পুত্রসন্তানের বাবা হয়েছেন বিক্রান্ত। এদিকে গত বছর ২৭ অক্টোবর মুক্তি পেয়েছিল টুয়েলভথ ফেল। পর্দার মনোজকে নিয়ে দর্শকদের চর্চা এখনও অব্যাহত। গত ২৯ ডিসেম্বর ওটিটিতে মুক্তি পায় ছবিটি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply