একাকিত্বে ভুগছেন মাহি!

|

mahiya mahi

মাহিয়া মাহি

ব্যক্তিগত জীবন, সিনেমার রিল লাইফ, রাজনীতির মাঠে নামা সব মিলিয়ে প্রায়ই আলোচনায় থাকেন মাহিয়া মাহি। সম্প্রতি নিজের দ্বিতীয় সংসারের ইতি টানার ঘোষণা দিয়েছেন ঢাকাই ছবির এই নায়িকা।

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় বিচ্ছেদের তথ্য দিয়েছিলেন তিনি। কিন্তু সপ্তাহ না ঘুরতেই নায়িকার মন খারাপের স্ট্যাটাস ও স্টোরি কী নতুন বার্তা দিলো?

বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে নায়িকা তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল থেকে পোস্ট দেন, ‘একা একা লাগে’। সেই একই তিনি ফেসবুকের স্টোরিতেও দেন। পেজ থেকে পোস্ট না করায় সেখানে ভক্ত ও নেটিজেনরা রিঅ্যাক্ট বাটনে তাদের নিজেদের প্রতিক্রিয়া জানাতে পারলেও কোনো মন্তব্য করতে পারেননি। ১২ ঘণ্টা পেরিয়ে পোস্টটিতে ২ হাজার ৭০০ রিয়্যাক্ট দেখা গেলেও খুঁজে পাওয়া গেল মাত্র ৭টি মন্তব্য যা তার বন্ধু তালিকায় থাকা কাছের ও পরিচিত মানুষদের।

এদের মাঝে একজন মেনশন দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খানকে। এছাড়া নিশা মাহমুদা নামের একজন ধর্মীয় কাজে মনোযোগ দিতে উপদেশ দেন নায়িকাকে। আরেকজন লিখেছেন, যদি তোর ডাক শুনে কেউ না আসে, তবে একলা চলো রে। সেই পোস্টের স্ক্রিনশট নিয়ে নেটিজেনরা কেউ কেউ লিখেছেন, এটাকে মুড সুইং বলে।

এমএইচআর/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply